সোনারগাঁয়ের তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাছে মাদক কারবারি ও জুয়ারির আত্মসমর্পণ

সোনারগাঁয়ের তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাছে মাদক কারবারি ও জুয়ারির আত্মসমর্পণ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের পাকুন্দা পূর্ব পাড়ার মোসলেম উদ্দিনের ছেলে জাকির একজন সবজি ব্যবসায়ী। কোভিড ১৯ এর প্রাদুর্ভাবে লকডাওনের কারণে ব্যবসা বন্ধ হয়ে যাওয়ায় বেকার হয়ে পড়ায় অতি লোভের কারণে সে জুয়ার বোর্ড পরিচালনা করে আসছিল।

START EARNING TODAYt

মাদক ও জুয়ার বিরুদ্ধে তালতলা বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইকবালের ঘোষণা এবং সুদূরপ্রসারী কার্যক্রমে ভয়ে আজ জাকির ০৩/০৮/২০২১ রোজ মঙ্গলবার দুপুর ১২ টায় আত্নসমর্পন করে। এ সময় আরো একজন মাদক ব্যবসায়ী দীর্ঘ বিশ বছর ধরে মাদক ব্যবসা করে আসা মজিবর (ব্রাহ্মণবাওগা,টানপাড়া) আত্নসমর্পন করে।

তারপর জুয়ারি জাকির আর জুয়া খেলবেনা ও মাদক ব্যবসায়ী মজিবর আর মাদক ব্যবসা করবেনা এ মর্মে মোখলেছা করে ছাড়া পান। তালতলা বাজার তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ কঠিন হুসিয়ারি দিয়ে বলেনঃ জামপুর, সাদিপুর ও নোয়াগাঁওয়ে কোন মাদক ব্যবসায়ী ও জুয়ারি থাকবে না।

Website: https://DsenTv24.com

YouTube: https://www.youtube.com/DsenTv24

Facebook: https://www.facebook.com/DsenTv24

Twitter: http://www.twitter.com/DsenTv24

Google News: https://news.google.com/s/CBIw3PSh4F8 

Linkedin: https://www.linkedin.com/in/dsentv24

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

[প্রিয় পাঠক, আপনিও DsenTv24 এর অনলাইনের অংশ হয়ে উঠুন। বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক ফ্যাশন, লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- [email protected] -এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]